ঢাকা, শনিবার, ২৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে আগুনে দোকান ও ঘর পুড়ে ছাই
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের কালিয়াকৈরে অগ্নিকাণ্ডে দশটি দোকানসহ দুটি কলোনির প্রায় অর্ধ-শতাধিক ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটের প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। শনিবার বিকেল সাড়ে চারটায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, উপজেলার পল্লী বিদ্যুত ডিভাইন কারখানার পিছনে জমি ভাড়া নিয়ে অর্ধ-শতাধিক টিন শেডের কক্ষ তৈরি করে গার্মেন্টস শ্রমিকদের কাছে ভাড়া দিয়ে আসছিল। শনিবার বিকেল সাড়ে চারটায় কলোনির সামনে প্রফেসর আজিজুল হকের মার্কেটে থাকা একটি লেপ তোষকের দোকান থেকে আগুের কালো ধোয়া দেখতে পায় এলাকাবাসী। মুহূর্তের মাঝে সেই আগুন ছড়িয়ে পরে মজনু মিয়া ও হাসেম আলি কলোনিতে। প্রথমে স্থানীয়রা আগুন নিভানোর চেষ্টা করে ব্যর্থ হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসে খবর দেয়া হলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ৩টি ও কোনাবাড়ি ফায়ার সার্ভিসের ১টি ইউনির ঘটনা স্থলে এসে প্রায় ২ ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউজ ইন্সপেক্টর সাইফুল ইসলাম জানান, খবর পেয়ে কালিয়াকৈর ও কোনাবাড়ি ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট নিয়ে ঘটনাস্থলে এসে ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন লাগার কারণ জানা যায়নি। 

বিডি প্রতিদিন/এএম

 

 



এই পাতার আরো খবর