ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সেপটিক ট্যাংকে মিলল ৩ শ্রমিকের মরদেহ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে তিনজন শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন-হবিগঞ্জের মাধবপুর উপজেলার সম্পদপুর গ্রামের মো. চুন্নু মিয়া (২৫), কৃষ্ণনগর গ্রামের মো. আলম মিয়া (২২) ও মইজপুর গ্রামের সম্রাট মিয়া।

রবিবার দুপুরে উপজেলার গুনিয়াউক ইউনিয়নের গুতমা গ্রামে এ ঘটনা ঘটে। দুপুর দুইটার দিকে ট্যাংক থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। স্থানীয়দের সঙ্গে নিয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস তাদের লাশ উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, গুটমা বাজারের পাশে আহাদ আলীর স্ত্রীর নামে স্বপ্না মার্কেট নির্মাণ কাজ করা হচ্ছে। তিন মাস ধরে নির্মাণ কাজ চলমান। রবিবার দুপুর ১২টার দিকে মার্কেটে কাজ করতে আসেন কয়েকজন শ্রমিক। নির্মাণাধীন মার্কেটের সেপটিক ট্যাংকের ভেতরে প্রবেশ করেন ওই তিন শ্রমিক। পরে তাদের কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা গিয়ে দেখতে পান সবাই ভেতরে অচেতন অবস্থায় পড়ে আছে।

স্থানীয় বাসিন্দা মো. মালেক মিয়া জানান, সকালে তিনজন সেপটিক ট্যাংকের ভেতর নামেন। সাড়া না পেয়ে গিয়ে দেখা যায় তারা মারা গেছেন।

ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার হিমাংশু রঞ্জন সিংহ জানান, সেপটিক ট্যাংকের ভেতরে জমে থাকা গ্যাসের কারণে এমন হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহাগ রানা বলেন, ধারণা করছি গ্যাসের কারণে এমন হয়েছে। তবে এর পেছনে অন্য কোনো কারণ আছে কি না, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে। ট্যাংক ভেঙে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর