ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীর শিবপুর
প্রেমিকার মৃত্যুর শোক সইতে না পেরে প্রেমিকের আত্মহত্যা
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর শিবপুরে প্রেমিকার মৃত্যুর শোক সইতে না পেরে প্রেমিক সিফাত (১৯) ফেসবুক‌ স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মাছিমপুর ইউনিয়নের খড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত সিফাত ওই গ্রামের ইব্রাহিমের ছেলে। তিনি শিবপুর সরকারি শহীদ আসাদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

মৃতের বাবা ইব্রাহিম সাংবাদিকদের জানান, চাচাতো বোন তানহার (১৫) সঙ্গে আমার ছেলে সিফাতের প্রেমের সম্পর্ক ছিল। গত ৩ এপ্রিল দিবাগত রাত দুইটার সময় তানহা ঘরের ভেতর থেকে আর সিফাত জানালার সামনে দাঁড়িয়ে কথা বলার সময় একই এলাকার রাজুর ছেলে আঙ্গুর (২৫) দেখে ফেলে। এসময় আঙ্গুর তানহাকে কুপ্রস্তাব দেয়। সিফাত এতে নিষেধ করে। কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আঙ্গুর সিফাতকে মারধর করে টাকা দাবি করে। পরে সে উত্তেজিত হয়ে আঙ্গুরকে কুপিয়ে আহত করে। 

তিনি আরও জানান, লোকলজ্জায় গত ৬ এপ্রিল রাতে তানহা নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। এইসব বিষয়ে গ্রামীণ সালিশ দরবার হওয়ার কথা ছিল। সালিশ দরবারে আমাকে ও আমার ছেলেকে বিভিন্নভাবে তুচ্ছ তাচ্ছিল্য করতো। দরবারে গেলে জমির দলিল নিয়ে যেতে বলা হতো। এসব মানসিক চাপ সইতে না পেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে সিফাত। আমি এর বিচার দাবি করছি।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মূলত প্রেম ঘটিত বিষয় নিয়েই এই আত্মহত্যা। এছাড়া প্রেমিকা তানহা আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে তানহার বাবা সিফাতের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছিল।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর