ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীতে সেই টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ৩
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে একটি মোবাইল ব্যাংকিং কোম্পানির দুই এজেন্টকে গুলি করে ৬০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১৬ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে। 

আজ মঙ্গলবার দুপুরে নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। 

গ্রেপ্তাররা হলেন নরসিংদী শহরের শালিধা এলাকার মৃত অলি মিয়ার ছেলে বিধান মিয়া (৩০), মাধবদী থানার জীতরামপুর (চরদিগলদী) এলাকার মৃত লিটন মিয়ার ছেলে মোঃ হৃদয় (২৪) ও পলাশ উপজেলার ইছাখালী (পশ্চিমপাড়া) এলাকার মোশারফ মিয়ার ছেলে মোঃ সোলাইমান মিয়া (৩৭)।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, গত ৪ এপ্রিল বৃহস্পতিবার  সকালে  নরসিংদী অফিস থেকে দুই জন এজেন্ট মোঃ দেলোয়ার হোসেন পাঠান (৪০) ও মোঃ শাহিন (২৫)  মোটরসাইকেল যোগে ৬০ লাখ টাকা  নিয়ে রায়পুরা অফিসে যাচ্ছিলেন। তারা রায়পুরা থানার আমিরগঞ্জ ইউনিয়নের মাহমুদ নগর এলাকার ১০ নং ব্রিজ পাকা রাস্তার ওপর পৌঁছালে অজ্ঞাতনামা ব্যক্তিরা গুলি করে সব টাকা ছিনতাই করে নিয়ে যায়। এসময় দেলোয়ার ও শাহীন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় মামলা দায়েরের পর ডিবি পুলিশ তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানার পাঁচদোনা মোড় হতে ঘটনার সাথে জড়িত বিধান মিয়া নামে এক আসামিকে গ্রেফতার করেন। এসময় তার নিকট হইতে লুণ্ঠিত টাকার মধ্য হতে ১৪ লাখ টাকা উদ্ধার করা হয়। এর আগে ওই ঘটনায় ১০ এপ্রিল রাতে শিবপুর থানার কলেজ গেট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত হৃদয় ও সোলাইমান মিয়া নামে দুই আসামিকে গ্রেফতার করা হয়। ওই সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত টাকার মধ্য থেকে ২ লাখ টাকা উদ্ধার করা হয়। এ বিষয়ে তারা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দিয়েছে। এঘটনায় তিনজন আসামি গ্রেফতারসহ ও মোট ১৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর