ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ৬ জনের বিরুদ্ধে মামলা
সাভার প্রতিনিধি

সাভারের আশুলিয়ায় শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনার ৮ দিন পর ইয়ারপুর ইউনিয়ন (ইউপি) চেয়ারম্যানের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভূঁইয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা গ্রহণ করেছে পুলিশ। গত রাতে হামলায় আহত ৯ শিক্ষার্থীর মধ্যে সাইফুল ইসলাম বাদী হয়ে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন।

শুক্রবার বিকালে এ তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস। মামলার আসামিরা হলেন, আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শামীম আহমেদ সুমন ভুইয়ার ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাব্বির আহমেদ কাব্য ভুঁইয়া (২৩), মনোয়ার হোসেন রাজকুমার রাজু (২৮), সোহাগ (২৬), মারুফ ভুঁইয়া (২৫), ইমন(২৮) ও ইভান (১৮)। এছাড়াও অজ্ঞাত আরও ২০ জনকে মামলায় আসামি করা হয়েছে।

 শিক্ষার্থীরা আশুলিয়ার জামগড়া বটতলা এলাকার রেইন ফরেস্ট পার্কের সুইমিং পুলে গোসল শেষ করে বাড়ি ফেরার পথে বৃহস্পতিবার দুপুর ২টা ৩০ মিনিটের দিকে আশুলিয়ার জামগড়া এলাকার আরফান মার্কেটের সামনে অতর্কিত হামলার শিকার হন।

হামলার ঘটনায় কলেজ শিক্ষার্থী নাহিদ হাসান (২২), নূর হাসনাত নাধভি (১৮), হিমেল ভুঁইয়া (২১), সাইফুল ইসলামসহ (২৩) নয়জন গুরুতর আহত হন। ঘটনার দিন রাতে ভুক্তভোগী নাহিদ হাসান বাদী হয়ে পক্ষে তার ভাই মেহেদি হাসান আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করলে অভিযুক্তরা ওই পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দিতে থাকেন। ঘটনার ৮ দিন পর ভুক্তভোগী সাইফুল ইসলাম বাদী হয়ে এজাহার দায়ের করলে মামলা নথিভুক্ত করে আশুলিয়া থানা পুলিশ। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

৮ দিন পর হলেও মামলা নেওয়ায় আশুলিয়া থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে আসামিদের গ্রেফতারের দাবি জানিয়েছেন ভুক্তভোগী পরিবারগুলো।

 মামলার তদন্ত কর্মকর্তা ও আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নির্মল কুমার দাস  জানান, শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় কাব্য ভূঁইয়াসহ ৬ জনের বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। তাদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর