ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভোটকেন্দ্রে প্রবেশে বাধা দেয়ায় একজনের কারাদণ্ড, দুইজন আটক
চুয়াডাঙ্গা প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা পরিষদ নির্বাচনে ভোটকেন্দ্রে প্রবেশে বাধা ও হুমকি-ধামকির অপরাধে আবু সিদ্দিক নামে এক ইউপি সদস্যকে সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এছাড়া দামুড়হুদা ও জীবননগর উপজেলায় একই অপরাধে অপর দুইজনকে আটক করেছে পুলিশ। 

আজ বুধবার সকালে জীবননগর ও দামুড়হুদা থেকে এদের আটক করা হয়। দণ্ডপ্রাপ্ত ও আটকরা হলেন- জীবননগর উপজেলার কাটাপোল গ্রামের কাপ পিরিচ প্রতীকের সমর্থক সাখাওয়াত হোসেন এবং দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য আনারস প্রতীকের সমর্থক আবু সিদ্দিক ও মোহাম্মদ রাজ্জাক।

বেলা ১১টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ালগাছি ইউনিয়নে দায়িত্বপ্রাপ্ত সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম সাইফ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে কারাদণ্ড দেন।

দর্শনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা জানান, ভোটারদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে কুড়ালগাছি ইউপি সদস্য আবু সিদ্দিক ও আব্দুর রাজ্জাক নামে দুইজনকে আটক করে পুলিশ। পরে এর মধ্যে একজনকে সাতদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।  

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, ভোটার ও পোলিং এজেন্টদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে শাখাওয়াত হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। তাকে আটক করে জীবননগর থানায় নেওয়া হয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর