ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

রাবিপ্রবিতে গুচ্ছভুক্ত সি ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন
রাঙামাটি প্রতিনিধি

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের সি ইউনিটের ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এ পরীক্ষা চলে। 

কেন্দ্র পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার। এ সময় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. কাঞ্চন চাকমা, রেজিস্ট্রার মোহাম্মদ ইউসুফ, ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলোজি অনুষদের ডিন সহকারী অধ্যাপক ধীমান শর্মা, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ও ম্যানেজমেন্ট বিভাগের সহযোগী অধ্যাপক সূচনা আখতার এবং প্রক্টর (ভারপ্রাপ্ত) ও ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল সায়েন্স বিভাগের চেয়ারম্যান ড. নিখিল চাকম উপস্থিত ছিলেন।

রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় কেন্দ্র ও দুইটি উপ-কেন্দ্রে অনুষ্ঠিত সি ইউনিটের ভর্তি পরীক্ষায় সর্বমোট ৩ হাজার ২০৪ জন পরীক্ষার্থীর মধ্যে ২ হাজার ৪১৯ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন। ৭৮৫ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিলেন। ভর্তি পরীক্ষায় পরীক্ষার্থী উপস্থিতির হার ৭৫.৫০ভাগ।

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সেলিনা আখতার বলেন, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের তত্ত্বাবধানে জিএসটি গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের এ, বি ও সি ইউনিটের ভর্তি পরীক্ষা খুবই সুন্দরভাবে, শৃঙ্খলাভাবে সম্পন্ন হয়েছে। জেলার বিভিন্ন স্থান থেকে আগত শিক্ষার্থীদের ব্যাপক নিরাপত্তা দেওয়া হয়েছে। পুলিশ প্রশাসনের নিরাপত্তায় শিক্ষার্থীদের পরীক্ষা কেন্দ্রে আসতে তেমন সমস্যা হয়নি। এছাড়া পরীক্ষার্থীরাও উল্লেখ্যযোগ হারে উপস্থিত ছিলেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর