ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কালিয়াকৈরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ইউনিয়নের পাইকপাড়া এলাকায় সড়কে গাছ ফেলে অর্ধশতাধিক যানবাহনে ডাকাতি করার ঘটনা ঘটেছে।

পাইক পাড়া এলাকায় ডাকাতদল ওই ডাকাতির ঘটনা ঘটায়। এসময় ডাকাত দলের সদস্যরা যানাহনের যাত্রী ও চালকদের কাছ থেকে নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুটে নেয়।  

ডাকাতির কবলে পড়া মানুষ ও স্থানীয় সূত্রে জানা যায়,  কালিয়াকৈর-ফুলবাড়ীয়া আঞ্চলিক সড়কের পাইকপাড়া নামক স্থানে মাঝে মধ্যেই রাতের বেলা ডাকাত দলের সদস্যরা সড়কে গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটিয়ে থাকে। গত শনিবার রাত ১০ টার দিকে সড়কের পাইকপাড়া বাসস্ট্যান্ডের একটু পাশে  হাফপ্যান্ট ও মুখোশ পড়া ১০/১২ জনের একদল ডাকাত প্রথমে সড়কের উপর দুটি গাছ ফেলে সড়কে চলাচলরত যানবাহনের প্রতিবন্ধকতা সৃষ্টি করে। পরে ডাকাত দলের সদস্যরা একটি করে যানবাহন থামিয়ে  গাড়ির চালক ও যাত্রীদের হাত-পা বেঁধে সড়কের পাশে ফেলে রেখে তাদের কাছে থাকা নগদ টাকা ও বিভিন্ন মালামাল লুটে নেয়।  এভাবে  রাত ১২টা পর্যন্ত সড়কে চলাচলরত প্রায় অর্ধশতাধিক যানবাহনের চালক এবং যাত্রীদের থামিয়ে হাত-পা বেধে সড়কের পাশে ফেলে রেখে পর্যায়ক্রমে ডাকাতির ঘটনা ঘটায়। পরে রাত ১২টার দিকে ডাকাতের কবলে পড়া একজন কৌশলে হাত-পায়ের বাঁধন খুলে পাশে পাইকপাড়া বাসস্ট্যান্ডে এসে বিষয়টি জানালে এলাকাবাসী একত্রত হয়ে ডাকাত দলকে ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। 

কালিয়াকৈর থানার (ওসি) এ এফ এম নাসিম জানান, ডাকাত দলের সদস্যরা সড়কে গাছ ফেলে ডাকাতির সময় ঘটনাস্থলে পুলিশ পৌঁছালে তারা পালিয়ে যায়। তাদেকে আটক করার জন্য অভিযান চলছে।

 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর