ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জাতির পিতার সমাধিতে গণশিক্ষা প্রতিমন্ত্রীর শ্রদ্ধা
গোপালগঞ্জ প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী রুমানা আলী এমপি।

আজ সোমবার বেলা ১১টায় তিনি টুঙ্গিপাড়া পৌঁছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। 

স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে বেদীর পাশে তিনি কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।  এরপর পবিত্র ফাতেহা পাঠ করে প্রতিমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, ৭৫ এর ১৫ আগস্টের শহীদ ও মহান মুক্তিযুদ্ধে আত্ম উৎসর্গকারী ৩০ লাখ শহীদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন। 

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক মাহবুবুর রহমান, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ঢাকা বিভাগীয় উপ-পরিচালক মির্জা হাসান খসরু, গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি শেখ শামছুল আরেফীন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার নিখিল চন্দ্র হালদার, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আনিসুর রহমান, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মঈনুল হক, টুঙ্গিপাড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. মাসুদুর রহমান, টুঙ্গিপাড়া  থানার অফিসার ইনচার্জ খন্দকার আমিনুর রহমান, ট্যুরিস্ট পুলিশের  ওসি জিএম হামিদুর রহমান সহ উর্ধ্বতন কর্মকর্তারা সেখানে উপস্থিত ছিলেন।

পরে প্রতিমন্ত্রী বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর