ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোপালগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহতের ঘটনায় হত্যাকারীদের বিচার দাবি
গোপালগঞ্জ প্রতিনিধি
মহাসড়ক অবরোধ

গোপালগঞ্জের সদর উপ‌জেলার চন্দ্রদিঘ‌লিয়া গ্রা‌মে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে‌ দুইপক্ষের সংঘ‌র্ষে গুলি‌বিদ্ধ হ‌য়ে একজন নিহতের ঘটনায় এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। হত্যার প্রতিবাদে জেলা শহরে বুধবার দুপুরে হত্যাকারীদের বিচারের দাবিতে শোক র‌্যালি করা হয়েছে।

র‌্যালিটি বঙ্গবন্ধু কলেজ মাঠ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে গোপালগঞ্জ শহরের চেচানিয়াকান্দিতে ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনগণ।

এদিকে, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা এলাকায় অপ্রীতিকর ঘটনা এড়াতে টহল অব্যাহত রেখেছে। রয়েছে নির্বাহী ম্যাজিস্ট্রেটও। এ ছাড়া বিজিবিও মোতায়েন করা হয়েছে ওই এলাকায়।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনিচুর রহমান বলেন, পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পর্যন্ত থানায় মামলা হয়নি।

এর আগে, মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে চন্দ্রদিঘলিয়া গ্রামে চা খাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বিবদমান দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে একপক্ষের গুলিতে ছয়জন গুলিবিদ্ধ হয়। তাদের গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানে ওসিকুর ভূইয়াকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর