ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সখীপুরের এমপিকে হুমকি দেওয়ায় প্রতিবাদ সমাবেশ
সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

টাঙ্গাইলের সখীপুর-বাসাইলের সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়কে প্রকাশ্য সভায় অঙ্গহানি করার হুমকি দেয়ার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (১৫ মে) বিকেলে পৌরসভার মুখতার ফোয়ারা চত্বরে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এ প্রতিবাদ সভায় বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদারের সভাপতিত্বে আওয়ামী লীগের নেতা অধ্যক্ষ সাঈদ আজাদ, সহ সভাপতি আতিকুর রহমান বুলবুল, ইউপি সদস্য আজাহারুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান শফিউল ইসলাম বাদল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামারুল ইসলাম, যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু, ছাত্রলীগের সাবেক সভাপতি মির্জা শরীফ প্রমুখ বক্তব্য করেন।

এর আগ,  হুমকি দেয়ার ঘটনায় মোখতার ফোয়ারা চত্বরে বিকেল ৩ টার দিকে বিশাল মানববন্ধন করে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিল। 

উল্লেখ, গত শনিবার বিকেলে উপজেলার নলুয়া ইউনিয়ন পরিষদের সামনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট জোয়াহেরুল ইসলামের উপস্থিতিতে এক প্রতিবাদ সভায় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়কে হুমকি দেন জেলা আওয়ামী লীগের সদস্য আকরাম হোসেন কিসলু।

এসময় হুমকি দিয়ে তিনি বলেন,আপনাকে আমি সাবধান করে দিতে চাই। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে যদি আবার কোনোদিন কোনো কথা বলেন আপনার জিহ্বা থাকবে না। সকল মানুষকে নিয়েই আপনার বিরুদ্ধে আন্দোলন গড়ে তোলা হবে। আপনি ভালো হয়ে যান।

ওই দিন থেকে এই বক্তব্য ফেসবুক ও যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে সখীপুর ও বাসাইল উপজেলার আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষুব্ধ হোন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর