ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বেলাব উপজেলা পরিষদ নির্বাচন
এক মঞ্চে ইশতেহার ও প্রতিশ্রুতি ঘোষণা দিলেন প্রার্থীরা
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে সকল প্রার্থীদের নির্বাচনী প্রতিশ্রুতি ও ইশতেহার নিয়ে একটি উন্মুক্ত আলোচনা অনুষ্ঠিত  হয়েছে। 

উপজেলার নারায়নপুর রাবেয়া মহাবিদ্যালয় ফরিদা বেগম মিলনায়তনে সানাজিক সংগঠন লাল সবুজ চেতনা সংসদ এর উদ্যোগে চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

লাল সবুজ চেতনা সংসদ এর প্রধান উপদেষ্টা ও ডিএসসিসি'র তত্ত্বাবধায়ক প্রকৌশলী ইঞ্জিনিয়ার মো: খায়রুল বাকের এর পরিকল্পনা ও বাস্তবায়নে এবং সার্বিক তত্ত্বাবধানে প্রতিশ্রুতি ও ইশতেহার মঞ্চে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান গণ উপস্থিত হন।  

লাল সবুজ চেতনা সংসদের সভাপতি সাখাওয়াত হোসেন সবুজ-এর সভাপতিত্বে বেলাব উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা সকলেই প্রতিশ্রুতি ও ইশতেহার মঞ্চে তাদের বক্তব্যে, বেলাব উপজেলাকে স্মার্ট উপজেলা, মাদক মুক্ত, চিকিৎসা ব্যবস্থার উন্নতি, বাল্যবিবাহ রোধ, রাস্তাঘাট এর উন্নতিসহ একে একে তারা বিভিন্ন প্রতিশ্রুতি দেন।

এসময় ইশতেহার ও প্রতিশ্রুতি ঘোষণা করেন চেয়ারম্যান প্রার্থী মো: আমান উল্লাহ (আনারস), মো. জুনায়েদ হোসেন পারভেজ (টেলিফোন), বীর মুক্তিযোদ্ধা মোঃ মাজহারুল হক (চিংড়ি), অলি মাহমুদ (ঘোড়া)ও হাজ্বী শরিফ উদ্দিন খান মোমেন (কাপ পিরিচ)। ভাইস চেয়ারম্যান প্রার্থী ইসলাম উদ্দিন (বই), মো. রফিকুল ইসলাম (তালা), মো. সাইফুল ইসলাম (টিয়াপাখি), মো. খোর্শেদ আলম (টিউবওয়েল)। মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী নাজমুন্নাহার আমিনা (হাঁস) ও শারমিন আক্তার খালেদা (প্রজাপতি)। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন



এই পাতার আরো খবর