ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

সরকার দেশের মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করছে : নিতাই রায় চৌধুরী
ঝিনাইদহ প্রতিনিধি
লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা

ক্ষমতাসীন সরকার দেশের মানুষের সাথে বিশ্বাসঘাতকতা করছে বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী। শুক্রবার সকালে ঝিনাইদহের শৈলকুপায় ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ শেষে তিনি এই মন্তব্য করেন। 

নিতাই রায় চৌধুরী বলেন, বাংলাদেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে এই সরকার। বাংলাদেশের রাজনীতি ধ্বংস করেছে, শিক্ষা ব্যবস্থা সম্পূর্ণরূপে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। এই সরকার যদি ক্ষমতায় থাকে তাহলে আমাদের এই প্রিয় মাতৃভূমি, আমাদের দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব তারা জলাঞ্জলি দিবে। তাই এই সরকারের অন্যায়ের বিরুদ্ধে নেতাকর্মীদের বিদ্রোহ করার আহ্বান জানান তিনি।

কর্মসূচিতে বিএনপির কেন্দ্রীয় মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান, জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এমএ মজিদ, সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, শৈলকুপা উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন, সাধারণ সম্পাদক হুমায়ুন বাবর ফিরোজ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান তুর্কি, যুবদলের আহ্বায়ক রবিউল ইসলাম, সদস্য সচিব সাদাত হোসেন, ছাত্রদলের সভাপতি সাইদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক আল আমিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কর্মসূচির শুরুতে শহরের কবিরপুর মোড় এলাকা থেকে লিফলেট বিতরণ শুরু করেন নেতাকর্মীরা। সেখান থেকে শুরু করে নতুন ব্রিজ এলাকায় গিয়ে কর্মসূচি শেষ করেন। কর্মসূচিতে জেলা, উপজেলা ও ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর