ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে প্রচারণায় যাওয়ার সময় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রায়পুরার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-নিহত সুমনের উপর হামলায় প্রধান অভিযুক্ত চশমা প্রতীকের ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলের মামাতো ভাই আলামিন ও মামা বাছেদ। গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রায়পুরা থানার ওসি সাফায়াত হোসেন পলাশ।

এদিকে, সুমনের মূল হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী।

বুধবার দুপুরে নরসিংদীর রায়পুরা উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন মিয়া প্রচারণার জন্য রায়পুরা চরাঞ্চলে গণসংযোগে যাচ্ছিল। সুমনের গাড়িবহর চরাঞ্চলের পাড়াতলী ইউনিয়নের মিরেরকান্দি এলাকায় পৌঁছালে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবিদ হাসান রুবেল ও তার সমর্থকদের সাথে মুখোমুখি হয়। এসময় আবিদ হাসান রুবেল ও তার সমর্থকরা সুমনের গাড়ি বহরে হামলা চালায়। তখন উভয় প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ ও গোলাগুলি হয়। প্রাণে বাঁচতে ভাইস চেয়ারম্যান প্রার্থী সুমন তার গাড়ি থেকে নেমে পালানোর চেষ্টা করে। এসময় রুবেল ও তার সমর্থকরা সুমন মিয়াকে এলোপাতাড়ি পিটিয়ে রক্তাক্ত করে। প্রাণে বাঁচতে আহত অবস্থায় সুমন বাশঁগাড়ী পুলিশ ফাঁড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে সন্ধ্যা ৬টায় পুলিশ তাকে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার ওসি সাফায়াত হোসেন পলাশ বলেন, হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে দু’জনকে গ্রেফতার করা হয়েছে। এর সাথে যারা জড়িত আছে, স্বল্প সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোনো অভিযোগ বা মামলা দেয়নি।

নরসিংদী অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চৌধুরী বলেন, গ্রেফতার দুইজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর