ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নরসিংদীতে ভাইস চেয়ারম্যান প্রার্থীকে পিটিয়ে হত্যায় পৃথক মামলা
নরসিংদী প্রতিনিধি
সুমনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়

নরসিংদীর রায়পুরায় উপজেলা নির্বাচনে প্রচারণার সময় ভাইস চেয়ারম্যান প্রার্থী মো. সুমন মিয়াকে পিটিয়ে হত্যার ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে আসামি করে পৃথক মামলা হয়েছে। এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে নিহত সুমনের বাবা ও চরসুবুদ্ধি ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন এ মামলা করেন। এ মামলায় ২৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও ৫০ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহাম্মেদ রাজুর ছেলে রাজিব আহাম্মেদ পার্থকে প্রাণনাশের হুমকির অভিযোগে ভাইস চেয়ারম্যান প্রার্থী আবিদ হাসান রুবেলসহ ৩০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ১৫০ জনকে আসামি করে আরেকটি মামলা করেন।

এদিকে, সুমনের আত্মার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করেছে সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ও রায়পুরা আসনের এমপি রাজি উদ্দিন আহাম্মেদ রাজু। এ সময় এমপি রাজিউদ্দিন আহাম্মেদ রাজু বলেন, অস্ত্রের শক্তি কোনো শক্তি নয়। রাজনৈতিকদের মূলশক্তি জনগণ। আমার সঙ্গে রায়পুরার জনগণ রয়েছে।

মাহফিলে রায়পুরা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজিব আহাম্মেদ পার্থ, আমিরগঞ্জ ইউপি চেয়ারম্যান একে এম ফজুলল করিম ফারুক, রায়পুরা চেয়ারম্যান ফোরামের সভাপতি আলামিন ভূঁইয়া মাসুদ, শ্রীনগর ইউপি চেয়ারম্যান রিয়াজ মোরশেদ খান রাসেল, নিহত সুমনের বাবা নাসির উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর