ঢাকা, বুধবার, ৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শ্রীপুরে ট্রাকের পেছনে পিকআপের ধাক্কায় নিহত ২
শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গাজীপুরের শ্রীপুরে অজ্ঞাত ট্রাকের পেছনে পিক আপের ধাক্কায় চালকসহ দুই জনের মৃত্যু হয়েছে। এঘটনা একজন গুরুতর আহত হয়েছেন। রবিবার (২ জুন) ভোরে উপজেলার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর থানার আলীপুর গ্রামের নতেশ রায়ের ছেলে পিক আপ চালক চঞ্চল রায় (৩০) ও বরিশালের মেহেন্দিগঞ্জ থানার সিদ্দিক হাওলাদারের ছেলে রিপন (৩৫)। এ ঘটনায় মামুন নামের আরও এক পিকআপের যাত্রী আহত হয়েছেন। 

শ্রীপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলাল আহমেদ জানান, ঢাকা থেকে ময়মনসিংহের দিকে একটি পিকআপ যাচ্ছিল। পিকআপটি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের জৈনাবাজার এলাকায় ইউটার্নের কাছে আসলেই একটি অজ্ঞাত ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। পরে আহত ও নিহতদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। 

মাওনা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মাহবুব মোর্শেদ বলেন, অজ্ঞাতনামা একটি ট্রাকের পেছনে পিকআপটি ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা দুইজনের মৃত্যু হয়। মরদেহ পুলিশি হেফাজতে রয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর