ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

অভিনব কায়দায় ফেনসিডিল আনার পথে ধরা
ফরিদপুর প্রতিনিধি

নসিমন গাড়ির পাটাতনের নিচে কাঠের কেবিন বানিয়ে তার মধ্যে লুকিয়ে আনা হচ্ছিল ফেনসিডিল। খবর পেয়ে তল্লাশি চালিয়ে সেখান থেকে ২৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। আটক করা হয়েছে আমিনুল ইসলাম নামে এক মাদক কারবারিকে। আটক আমিনুল চুয়াডাঙ্গা জেলার হাটকালুগঞ্জ গ্রামের কালু শেখের ছেলে।

মঙ্গলবার সকালে র‌্যাব-১০ এর ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক কে এম শাইখ আকতার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন।

এতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে সদর উপজেলার পরানপুরে অভিযান পরিচালনা করা হয়। এসময় চুয়াডাঙ্গা থেকে আসা একটি নসিমনে তল্লাশি করা হয়। এসময় দেখা যায় অভিনব কৌশলে ওই নসিমনের বডিতে কাঠের পাটাতনের নিচে বক্স বানিয়ে বিশেষ কায়দায় ফেনসিডিলগুলো লুকিয়ে রাখা হয়েছিল। এরপর কাঠের বাক্সগুলো খুলে ২৭৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ৮ লাখ ৩৪ হাজার টাকার মতো।

র‌্যাব জানায়, ইন্ডিয়ার সীমান্তবর্তী চুয়াডাঙ্গা জেলা থেকে মাদক ব্যবসায়ীরা নানা কৌশলে ফরিদপুরসহ এসব অঞ্চলে মাদক চোরাচালান করে থাকে। আটককৃত আসামিকে মাদকসহ ফরিদপুর কোতয়ালী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ বিষয়ে একটি মাদকের মামলা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর