ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঈদে উচ্ছৃঙ্খলতা করতে দেওয়া হবে না : কুষ্টিয়ার পুলিশ সুপার
কুষ্টিয়া প্রতিনিধি

ঈদে আনন্দ ফুর্তির নামে উচ্ছৃঙ্খলতা ও বেহায়াপনা করতে দেওয়া হবে না বলে ঘোষণা দিয়েছেন কুষ্টিয়ার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব। কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার বেলা ১২টায় ঈদ প্রস্তুতি সভায় তিনি এ ঘোষণা দেন।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এহেতেশাম রেজা। জেলা প্রশাসক ও পুলিশ সুপার মিলে আরও ঘোষণা দেন, কোরবানির গরুর হাট কোনোভাবে রাস্তার ওপর বসতে দেওয়া হবে না।  স্থায়ী হোক আর অস্থায়ী হোক সকল হাটে পুলিশ মোতায়েন থাকবে। জাল নোট শনাক্তের মেশিন দেওয়া হবে। গরুর স্বাস্থ্য দেখতে হাটে থাকবে প্রাণীসম্পদ বিভাগের দল।

তারা ঘোষণা দেন, কিশোর ও যুবকেরা ঈদের আনন্দ করতে পারবে কিন্তু উচ্চস্বরে মাইক বাজাতে পারবে না। অতিরিক্ত গতিতে মোটরসাইকেল চালাতে দেওয়া হবে না। সহ্য করা হবে না কোনো ধরনের বেহায়াপনা। আইনগত ব্যবস্থা  নেওয়া হবে। বর্জ্য ব্যবস্থাপনার জন্য পৌরসভাকে নির্দেশনা দেওয়া হয়েছে বলে জানানো হয়। চামড়া সম্পদ রক্ষায় পুলিশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলেও ঘোষণা দেওয়া হয়।

সভায় স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক কাওছার হোসেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবদুল ওয়াদুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসগর আলী, জাসদ সভাপতি গোলাম মোহসিন, মুক্তিযোদ্ধা রফিকুল আলম টুকু, কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামানসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর