ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভিডিও করতে গিয়ে সেতুর লোহার পাইপে ধাক্কা, ইউটিউবার নিহত
অনলাইন ডেস্ক

ভিডিও করার সময় সেতুর লোহার পাইপে ধাক্কা লেগে একজন ইউটিউবারের মৃত্যু হয়েছে। শনিবার সকালে সিরাজগঞ্জ পৌর এলাকার ঐতিহ্যবাহী ইলিয়ট সেতুতে এ ঘটনা ঘটে। নিহতের নাম রবিউল হাসান (৩০)। তিনি সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার গোপীনাথপুর গ্রামের মৃত লিয়াকত আলীর ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিরাজগঞ্জ শহরের এসএস রোডের মুখলেসুর রহমান, এস ফাহিম চৌধুরী, রবিউল হাসান তনুসহ কয়েক বন্ধু মিলে সকালে একটি ব্যক্তিগত গাড়ি নিয়ে শহরের ঐতিহ্যবাহী ইলিয়ট সেতুর ওপরে ওঠেন। তারা সেতুর ওপরে উঠে ভিডিও কনটেন্ট বানাচ্ছিলেন। এ সময় রবিউল হাসান গাড়ির ছাদ খুলে দাঁড়িয়ে সেতুর ভিডিও ধারণ করছিলেন। হঠাৎ রবিউল সেতুতে ভারী যান চলাচল রোধে দেওয়া লোহার পাইপের সঙ্গে ধাক্কা খেয়ে আহত হন। এরপর বন্ধুরা উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, অনেক পুরোনো হওয়ায় ইলিয়ট সেতুর ওপর দিয়ে আগে থেকে ভারী যান চলাচল নিষিদ্ধ। ভারী যান যেন চলাচল করতে না পারে, সেজন্যই সেতুর দুই প্রান্তে রেলিংয়ের সঙ্গে লোহার পাইপ আটকে দেওয়া হয়েছে।

তিনি বলেন, রবিউল হাসান তনু একজন ইউটিউবার ও ব্লগার। তাদের অন্য বন্ধুরাও ইউটিউবার ও ব্লগার। এসএস রোডের বাসিন্দা মুখলেসুর রহমানের আমন্ত্রণে রবিউলসহ তিন বন্ধু সিরাজগঞ্জে বেড়াতে আসেন।

বিডি প্রতিদিন/একেএ



এই পাতার আরো খবর