ঢাকা, মঙ্গলবার, ৩০ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চাঁদপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ১০
চাঁদপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

চাঁদপুর শহরের পুরানবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আল আমিন খান (৩০) নামের এক যুবক নিহত হয়েছে। ঘটনায় ৩ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হয়েছে। বুধবার রাত ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত মেরকাটিস রোড ও নিতাইগঞ্জ রোডে এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

নিহত আল আমিন খান স্থানীয় আওয়ামী লীগ নেতা আব্দুল মজিদ খান ডেঙ্গুর পুত্র। আলামিন খানের দুটি সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিছুদিন পূর্বে মেরকাটিজ রোডে রনি নামে এক কিশোরের সাথে নিতাইগঞ্জ রোডের জুয়েল নামের এক কিশোরের হাতাহাতির ঘটনা ঘটেছে।  মূলত এই ঘটনাকে কেন্দ্র করে ১১ জুন বুধবার সন্ধ্যায় নিতাইগঞ্জ রোডের যুবকদের সাথে মারকাজ রোড এলাকার যুবকদের সংঘর্ষ হয। যা সন্ধ্যা ৭টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে। এতে উভয় পক্ষ একে অপরকে ইট পাটকেল নিক্ষেপ এবং ককটেট বিস্ফোরণ ঘটায়। প্রথমদিকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুরানবাজার ফাঁড়ি পুলিশ ব্যাপক চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। 

পরবর্তীতে চাঁদপুর সদর সার্কেল ইয়াসিন আরাফাতের নেতৃত্বে মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। বর্তমানে পুরানবাজারে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। এলাকাবাসী জানায়, যেকোন মুহূর্তে এই নিহতের ঘটনাকে কেন্দ্র করে ভয়াবহ সংঘর্ষ রূপ নিতে পারে।

নিহত আলামিনের বোনের দাবি প্রতিপক্ষের গুলিতে তার ভাই নিহত হয়েছে। তিনি দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, এই ঘটনায় ব্যাপক তদন্ত চলছে, দোষীদের আইনের আওতায় আনা হবে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ/হিমেল



এই পাতার আরো খবর