ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

লুটপাট করে দেশকে ভঙ্গুর অবস্থায় ফেলেছে সরকার : টুকু
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগ সরকার লুটপাট-দুর্নীতি করে দেশকে ভঙ্গুর অবস্থায় ফেলেছে বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

বুধবার সিরাজগঞ্জ জেলা যুবদলের উদ্যোগে সিরাজগঞ্জে যুবদলের কারাবরণকারী ও হামলার শিকার নেতাকর্মীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন টুকু।

টুকু বলেন, আজ সবচেয়ে বেশি নির্যাতনের শিকার জিয়াউর রহমানের পরিবার। নির্যাতনের কারণে তার পরিবার আজ দেশে থাকতে পারছেন না। বাংলাদেশের কোনো মানুষই এখন নির্যাতনের বাহিরে নাই। সবাই নির্যাতনের শিকার।

তিনি বলেন, আজ যদি একটি শিশু ভূমিষ্ঠ হয় তাহলে তার ঋণ এক লাখ টাকার ওপরে। বাংলাদেশের এই অবস্থা হয়েছে কি কারণে? এই সরকারের দুর্নীতি ও লুটপাটের কারণে। এই সরকারের কারণেই বাংলাদেশ ঋণগ্রস্ত। এই সরকার বিচার ব্যবস্থা ধ্বংস করেছে, পুলিশ বাহিনীকে ধ্বংস করেছে। নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করেছে।

তিনি আরও বলেন, এই সরকারের বিরুদ্ধে আমাদের আন্দোলন চলছে। চূড়ান্তভাবে এই সরকারের পরাজয় হবে। 

সিরাজগঞ্জ জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুল জব্বার বাবুর সভাপতিত্বে জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদের সঞ্চালনায় আরো উপস্তিত ছিলেন রাজশাহী বিভাগীয় সহ-সভাপতি মাহফুজুর রহমান রিটন, যুগ্ন সাধারণ সম্পাদক মাসুমুল হক, সহ-সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এস এম ওবায়দুল্লাহ, সহ-আন্তর্জাতিক সম্পাদক এস এম জাহাঙ্গীর চায়না, সদস্য আবদুল্লাহ আল কাফীসহ জেলা ও বিভিন্ন উপজেলার নেতাকর্মীরা উপস্তিত ছিলেন।

বিডি-প্রতিদিন/বাজিত



এই পাতার আরো খবর