ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় মারপিটের ঘটনায় আহত ব্যক্তির মৃত্যু, যুবলীগ সভাপতিসহ গ্রেফতার ২
নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার শিবগঞ্জে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে মারপিটের ঘটনায় আহত সালাউদ্দিন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল সাড়ে ৯টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত সোমবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দর গ্রামে মারপিটের ঘটনাটি ঘটেছে। এতে আরো ৩ জন আহত হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হলে পুলিশ যুবলীগ নেতাসহ ২ জনকে গ্রেফতার করেছে। 

জানা গেছে, ওই গ্রামে একটি মসজিদ কমিটি নিয়ে গত দুই বছর ধরে দুই পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলছিল। পরবর্তীতে উপজেলা পরিষদ নির্বাচনে গ্রামের বোরহান উদ্দিন ও সাকিরুল ইসলামের দুটি পক্ষ দুই চেয়ারম্যান প্রার্থীর পক্ষে বিভক্ত হয়ে কাজ করে। এই নিয়ে দ্বন্দ্ব আরো বেড়ে যায়। একপর্যায়ে স্থানীয় ইউনিয়ন যুবলীগ সভাপতি সাকিরুল ইসলাম তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিসোটা নিয়ে বোরহান উদ্দিনের পক্ষের লোকজনকে বেদম মারপিট করে।

এতে ওই গ্রামের আলম মিয়া (৫৫), শেখ সাদি (৪৫), আবু সালেক (৬৫) ও সালাউদ্দিন (৪৮) গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। হাসপাতালে চিকিৎসাধীন সালাউদ্দিন বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান।

শিবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) জিল্লুর রহমান জানান, ওই ঘটনায় বোরহান উদ্দিন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করে আসামি করা হয়। মামলায় অভিযুক্ত ওই গ্রামের সাকিরুল ইসলাম ও মন্টু মিয়াকে পুলিশ গ্রেফতার করেছে। এদিকে হাসপাতালে চিকিৎসাধীন আহত সালাউদ্দিন বুধবার সকাল সাড়ে ৯টায় মারা যান। নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলার বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। 

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর