ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গুরুদাসপুরে দুলাভাইয়ের হাতে শ্যালক খুন
নাটোর প্রতিনিধি

নাটোরের গুরুদাসপুরে জমি-জমা সংক্রান্ত বিরোধের জেরে জামাত আলী (৫৫) নামের এক ব্যক্তিকে হত্যার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। বুধবার সকাল আনুমানিক সাড়ে সাতটার সময় উপজেলার চাপিলা ইউনিয়নের বৃ-পাথুরিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় দুলাভাই মোঃ লছিমুদ্দিন জাদুকে (৬৫) আটক করেছে পুলিশ। 

নিহতের মা জামেনা বেগম জানান, অনেক দিন আগে তার স্বামী মারা যান। এক ছেলে তিন মেয়ে নিয়ে ছিলো তার সংসার। স্বামীর দুই স্ত্রী রেখে মারা যান। মৃত্যুর পর থেকে বসতভিটা নিয়ে সতীনের বড় জামাই লছিমুদ্দিনের সাথে বিরোধ চলছিলো। লছিমুদ্দিন ঘরজামাই থাকেন। তার পৈত্রিক বাড়ি বগুড়া জেলার গাবতলী এলাকায়। বসতভিটা দখল করার জন্য লছিমুদ্দিন বিভিন্ন সময় তার ছেলে জামাত আলীকে হুমকি দিতেন। ছেলে জামাত আলী প্রায় দশ বছর ধরে প্যারালাইজড ও হৃদরোগে আক্রান্ত ছিলেন। বুধবার সকালে কৌশলে তার ছেলে জামাত আলীর ঘরে সতীনের ঘরজামাই লছিমুদ্দিন প্রবেশ করে বুকের ওপর ওঠে কিলঘুষি মারতে থাকে। এসময় লছিমুদ্দিনকে সহযোগিতা করে তার মেয়ে লিপি খাতুন (৪২), ছেলে লাম হোসেন (২৩)। তার ছেলের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে গিয়ে উদ্ধার করে ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়। তিনি তার ছেলে হত্যার সাথে জড়িত সকলের ফাঁসির দাবি জানিয়েছেন।’

এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি মোঃ উজ্জল হোসেন জানান,‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। দুলাভাই লছিমুদ্দিনকে আটক করা হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

 

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর