ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোপালগঞ্জে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালিত
গোপালগঞ্জ প্রতিনিধি
ছবি- বাংলাদেশ প্রতিদিন।

গোপালগঞ্জে র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে বিশ্ব শিশুশ্রম প্রতিরোধ দিবস পালন করা হয়েছে। 

এ উপলক্ষে বুধবার (১২ জুন) জেলা প্রশাসনের সহযোগিতায় কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের গোপালগঞ্জ  জেলা কার্যালয়ের পক্ষ থেকে শহরে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে র‌্যালিটি শেষ হয়।

পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে  জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-মহাপরিদর্শক এইচ এম শাহাদাত।

আলোচনা সভায় অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট মোছা. নাজমুন নাহার, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের শ্রম পরিদর্শক (সাধারণ) মো. রকিবুল হাসান লিমন, শ্রম পরিদর্শক (সেফটি) মো. জুয়েল হোসেন, শ্রম পরিদর্শক (স্বাস্থ্য) মো. মনিরুজ্জামান,  জে কে পলিমারের কুতুব উদ্দিন, কাজী ফার্মসের রিপন রায়, আল রাজী ডায়াগনস্টিক সেন্টারের মনির হোসেন এবং আকিজ জুট মিলের প্রতিনিধিগণসহ আরও অনেকে বক্তব্য রাখেন।

এ আলোচনা সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, কলকারখানা ও প্রতিষ্ঠান প্রধান, এনজিও এবং গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর