ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১
দিনাজপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

দিনাজপুরের ঘোড়াঘাটে শ্যালো চালিত ভটভটির ধাক্কায় অটোভ্যানে থাকা যাত্রী আলতাব হোসেন নামে একজন নিহত এবং এ ঘটনায় ভটভটিতে থাকা ৭ জন যাত্রী ছিটকে পড়ে গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। নিহত আলতাব হোসেন (৪৫) দিনাজপুরের হাকিমপুর উপজেলা ষষ্ঠীতলা এলাকার আব্দুর রহমানের ছেলে। 

অপরদিকে, আহতরা হলেন শফিকুল ইসলাম (৩৩),ফারুকুল ইসলাম (৬০), ইমরান হোসেন (৪৫), ইসরাফিল (২১), শরিফুল ইসলাম (৬০), রফিকুল ইসলাম (৬০) ও আব্দুর রশিদ (৫৫)। এরা সকলে বিরামপুর উপজেলার বাসিন্দা। বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের সিংড়া ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, দিনাজপুরের বিরামপুর থেকে শ্যালো চালিত ভটভটি কয়েকজন যাত্রী  ভাড়া নিয়ে কোরবানীর গরু কেনার জন্য রানীগঞ্জ বাজারে আসার পথে সিংড়া ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় পেছন থেকে একটি অটো ভ্যানকে ধাক্কা দিলে এ দূর্ঘটনা ঘটে। এতে অটো ভ্যানে থাকা যাত্রী আলতাব হোসেন ঘটনাস্থলেই নিহত হন এবং ভটভটিতে থাকা ৭ জন যাত্রী ছিটকে পাকা রাস্তায় পড়ে গিয়ে গুরুতর আহত হন। দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার ওসি মোঃ আসাদুজ্জামান আসাদ জানান, দুর্ঘটনাস্থল থেকে ভটভটি ও অটো ভ্যান উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। নিহত ব্যক্তির পরিবারকে খবর দেওয়া হয়েছে ও আহতদের চিকিৎসার খোঁজখবর নেওয়া হচ্ছে। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর