ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

ভালুকায় চোর চক্রের ৫ সদস্য আটক
ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের ভালুকায় ২টি চোরাই পিকাপসহ চোর চক্রের ৫ সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে চোরি হওয়া দুইটি পিকআপ গাড়ি উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাদের বিভিন্ন স্থান থেকে আটক করা হয়। 

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, দিনের পর দিন অভিনব কায়দায় চক্রটি পিকআপ গাড়ী চুরি করে বিক্রি করতো। থানার এসআই নিরুপম নাগের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তথ্য প্রযুক্তির ব্যবহার করে বিরুনিয়া এলাকা থেকে প্রথমে খায়রুল, আকরাম হোসেন বাবু ও ফারুক নামে তিনজনকে আটক করে। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে শেরপুর জেলার নকলা থানা এলাকা থেকে শাহীন ও রুবেলকে দুইটি গাড়ীসহ আটক করা হয়।

গত ২ মে রাতে উপজেলার সীডস্টোর বাজার এলাকায় জহিরুলের বাড়ীর উত্তরপাশে একটি পার্কিং থেকে মো. সাইফুল ইসলাম (৫২) ও মো. জহিরুল ইসলাম (৩৭) এর দুইটি পিকআপ চুরি হলে থানায় মামলা পর পুলিশ অভিযানে নামে। পরে পুলিশ তথ্য প্রযুক্তির ব্যবহার করে চক্রের ৫ সদস্যকে আটক করেছে। 

আটককৃতরা হলেন আমতলী এলাকার কাদিরের ছেলে মো. খায়রুল (২২), একই এলাকার আ. করিমের ছেলে আকরাম হোসেন বাবু (২৫), পাগলা থানার বেলাবো এলাকার আ. রহিমের ছেলে মো. ফারুক (৩০), শেরপুর সদর উপজেলার মৃত সুরুজ আলীর ছেলে মো. শাহিন (৪০) ও ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার আব্দুল আহাদ মিয়ার ছেলে মো. রুবেল মিয়া (৩৯)। এসময় তাদের কাছ থেকে নীল রংয়ের ২টি পিকআপ গাড়ী ও ১টি লোহার তৈরী মাস্টার চাবী জব্দ করা হয়। আটককৃতদের শুক্রবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর