ঢাকা, সোমবার, ২৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

পিরোজপুরে ট্রাক-প্রাইভেটকারের সংর্ঘষে যুবক নিহত
পিরোজপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সাফা এলাকায় ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংর্ঘষে মো. শেখ এমদাদুল (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন আরও এক যুবক। 

শুক্রবার (১৪ জুন) দিবাগত রাতে পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের মঠবাড়িয়া উপজেলার সাফা এলাকার সড়কে এ ঘটনা ঘটেছে। 

নিহত এমদাদুল পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের শেখবাড়ী এলাকার আলাউদ্দিন শেখের পুত্র। এ দুর্ঘটনায় এমদাদুলের সাথে থাকা আব্দুল্লাহ শেখ (২৫) নামে একজন গুরুতর আহত হয়। আহত আব্দুল্লাহকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, পিরোজপুর-মঠবাড়িয়া সড়কের সাফা বন্দর এলকারা হিজলতলা নামেক স্থানে মঠবাড়িয়া থেকে পিরোজপুরে দিকে আসা প্রাইভেটকারটির সাথে পিরোজপুরের দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে করে প্রাইভেটকারটি দুমরেমুরচে যায়। এতে প্রাইভেটকারের চালক এমদাদুল ঘটনাস্থলেই মারা যায়। এসময় গাড়ীতে থাকা  আব্দুল্লাহকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করেন। 

পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক ডা. মো. মিরাজুল ইসলাম জানান, এমদাদুলকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো এবং আব্দুল্লাহ নামের একজনকে গুরুতর অবস্থায় আনা হয়। 

মঠবাড়িয়া থানার ওসি মো. আতিকুজ্জামান জানান, রাতে মঠবাড়িয়ার সাফা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ট্রাক ও প্রাইভেটকার মুখোমুখি সংর্ঘষে একজন নিহত ও অপর একজন আহত হয়েছে।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর