ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নিখোঁজের একদিন পর পুকুরে মিলল কলেজ ছাত্রীর মরদেহ
পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের সদর উপজেলায় নিখোঁজের একদিন পর বাড়ির পাশের পুকুর থেকে রক্তাক্ত অবস্থায় শাহিদা আক্তার (১৮) নামে কলেজ পড়ুয়া ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (১৫ জুন) দুপুরে পঞ্চগড় সদরের হাফিজাবাদ ইউনিয়নের বামনপাড়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মৃত শাহিদা আক্তার মোঃ হারুনের মেয়ে। হাজি সফির উদ্দীন মহিলা স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী ছিলেন শাহিদা।  

পুলিশ ও স্থানীয়রা জানান (১৪ জুন) সকাল ৯টায় নিজ বাড়ি থেকে বের হযন শাহিদা। এরপর সারা দিনে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা তাকে খোঁজাখোঁজি করেন। না পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে নিয়ে তার বাবা থানায় একটি নিখোঁজের ডায়রি করেন। এর একদিন পর আজ শনিবার সকালে বাড়ির কিছু দূরে তাদের নিজস্ব পুকুরে স্থানীয়রা একটি মরদেহ ভাসতে দেখে থানা পুলিশ ও পরিবারের সদস্যদের খবর দেন।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান (ইউপি) ইসমাইল হোসেন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, পুকুর থেকে মরদেহ উত্তোলন করার পরও তার নাকের ভিতর দিয়ে তাজা রক্ত বের হচ্ছিল। এটা হত্যাকাণ্ড হতে পারে। 

পঞ্চগড় সদর থানার ওসি প্রদীপ কুমার রায় জানান, ওই বাড়ির পাশের পুকুর থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড, তবে  ময়নাতদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর