ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দৌলতদিয়া প্রান্তে স্বস্তির ঈদযাত্রা
রাজবাড়ী প্রতিনিধি

পরিবারের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে নাড়ির টানে বাড়ি ফিরছেন মানুষ। আগামী ১৭ জুন সোমবার ঈদুল আজহা। দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের লঞ্চ ও ফেরিতে উপচেপড়া ভিড়। তবে কোনো ভোগান্তি নেই দৌলতদিয়া প্রান্তে। নির্বিঘ্নে মানুষ পদ্মা পাড়ি দিচ্ছেন।

জানা গেছে, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ১৮টি ফেরি ও ২০টি লঞ্চ চলাচল করছে। দৌলতদিয়া প্রান্তে চারটি ফেরিঘাট সচল রয়েছে।

যাত্রীরা বলেন, পদ্মা সেতু চালুর পর দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে যাত্রী ও যানবাহনের সংখ্যা কমে গেছে। তাছাড়া ঈদে জেলা প্রশাসন ও জেলা পুলিশের পক্ষ থেকে ভালো প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মানুষ স্বস্তিতে বাড়িতে যাচ্ছেন।

আজ শনিবার ভোর থেকে দৌলতদিয়া প্রান্তে বাড়ি ফেরা মানুষের উপচেপড়া ভিড় সৃষ্টি হয়েছে। বেলা ১১টায় দৌলতদিয়া ফেরিঘাট পরিদর্শন করেন রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম. আবুল কালাম আজাদ। তিনি দৌলতদিয়া প্রান্তের বাস টার্মিনাল, ফেরিঘাট ও লঞ্চঘাট পরিদর্শন করেন। এ সময় তিনি যাত্রী ও যানবাহন চালকদের সাথে কথা বলেন।

পরিদর্শন শেষে তিনি সাংবাদিকদের বলেন, দৌলতদিয়া প্রান্তে এবারের ঈদযাত্রা স্বস্তির হয়েছে। মানুষ নির্বিঘ্নে বাড়িতে যেতে পারছেন। যাত্রী ও যানবাহন চালকদের সাথে বলে ভাড়া নির্ধারণ করা হয়েছে। ভাড়ার তালিকা সাইনবোর্ডে টানিয়ে দেওয়া হয়েছে। নির্ধারিত ভাড়ার বাইরে অতিরিক্ত ভাড়া গ্রহণ করার কোনো অভিযোগ পাইনি।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 



এই পাতার আরো খবর