ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িগ্রামে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের নাগেশ্বরীতে কচুখেত থেকে রাজু মন্ডল (৪২) নামের এক কীটনাশক ব্যবসায়ীর গলা কাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজু মন্ডল নাগেশ্বরী উপজেলার গাগলা এলাকার মন্ডলটারী গ্রামের জহুরুল ইসলাম মন্ডলের ছেলে। তার স্ত্রী ও একটি কন্যা সন্তান রয়েছে। 

সোমবার উপজেলার মন্ডলটারী গ্রামের রাস্তার ধারে কচু খেত থেকে ওই মরদেহ উদ্ধার করেছে নাগেশ্বরী থানা পুলিশ।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, নিহত রাজু মন্ডল গাগলা বাজারে সার ও কীটনাশকের ব্যবসা করতেন। সোমবার সকালে তিনি ব্যবসার উদ্দেশ্য গাগলা বাজারে যান। রাত গভীর হলেও যখন বাড়ি ফিরে আসছিলেন না তখন পরিবারের লোকজন খোঁজাখুজি করতে থাকেন। এসময় রাজু মন্ডলের ব্যবহৃত মোবাইল ফোনে কল দিলে তার ব্যবহত তা বন্ধ পাওয়া যায়। পরে স্থানীয়রা রাজু মন্ডলের বাড়ি থেকে একটু দূরে কচুখেতে তার গলা কাটা মরদেহ দেখতে পান। পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে কুড়িগ্রামে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়।

নিহত রাজু মন্ডলের বোন রেহেনা বেগম বলেন, আমার ভাইয়ের কোন শত্রু নেই। কে বা কারা রাতে কি উদ্দেশ্য ভাইকে হত্যা করেছে জানি না। আমার ভাইকে যে হত্যা করেছে তার বিচার আমরা চাই। 

এ ব্যাপারে নাগেশ্বরী থানার ওসি রুপ কুমার সরকার জানান, নিহতের বড় ভাই সোমবার রাতে বাদী হয়ে থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি মামলা দায়ের করেন। নিহতের মরদেহ ময়না তদন্ত শেষে (আজ) মঙ্গলবার বিকেলে তার স্বজনকে হস্তান্তর করা হয়। তবে হত্যার রহস্য উদঘাটনে চেষ্টা চলছে এবং দ্রুত দোষীকে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর