ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কোটালীপাড়া থেকে ঢাকায় বাস চলাচলের দাবিতে মানববন্ধন
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকায় বাস চলাচলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ঢাকাস্থ কোটালীপাড়া কল্যাণ সংঘ। আজ বুধবার উপজেলার শহীদ মিনার চত্ত্বরে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। 

এ সময় ঢাকাস্থ কোটালীপাড়া কল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা মনিরুজ্জামান জুয়েল, সভাপতি শেখ সোহেল, সাধারণ সম্পাদক মাসুম মৃধা, সহ-সভাপতি সাথী খানম, লর্ড বাইন, মামুন তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শংকর গাইন, ওবায়দুর রাজু, সাংগঠনিক সম্পাদক আবু হাসান তাপস, সদস্য আশিক খান বক্তব্য রাখেন। 

সংগঠনটির সভাপতি শেখ সোহেল বলেন, পদ্মা সেতু চালু হওয়ার পরে আমরা কোটালীপাড়াবাসী এর পুরোপুরি সুফল পাচ্ছি না। আমাদেরকে এখনো গোপালগঞ্জ হয়ে কাশিয়ানী-মুকসুদপুর ঘুরে ভাঙ্গা দিয়ে ঢাকায় যেতে হয়। এতে আমাদের সময় ও অর্থ দুটোই ব্যয় হয়। আমরা যদি কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে পদ্মা সেতু দিয়ে টাকা যেতে পারি তাহলে সময় এবং অর্থ দুটোই সাশ্রয় হবে। তাই আমরা কোটালীপাড়াবাসী কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকার বাস চলাচলের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।  মানববন্ধন কর্মসূচি শেষে সংগঠনটির নেতৃবৃন্দ কোটালীপাড়া থেকে রাজৈর হয়ে ঢাকায় বাস চলাচলের জন্য উপজেলা নির্বাহী অফিসার শাহীনুর আক্তারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রেরণ করা হয়।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর