ঢাকা, মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মাদ্রাসা থেকে বাড়ি ফেরা হলো না ছাত্রের, কারাগারে সিএনজি চালক
নোয়াখালী প্রতিনিধি
প্রতীকী ছবি

নোয়াখালীর সুবর্ণচরে মাদ্রাসা থেকে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় এক ছাত্র নিহত হয়েছেন। নিহত আক্তার হোসেন (২৫) উপজেলার চরক্লার্ক ইউনিয়নের দক্ষিণ চরক্লার্ক গ্রামের মো. ফয়েজ উল্যাহর ছেলে। তিনি চাঁদপুর জেলার জামিয়া হাবিবীয়া কওমি মাদ্রাসার মেসকাত জামাতের ছাত্র ছিলেন।  

বুধবার (১৯ জুন) বিকেলের দিকে অভিযুক্ত সিএনজি চালিত অটোরিকশা চালক আক্তার হোসেনকে নোয়াখালী চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়। এর আগে, মঙ্গলবার সন্ধ্যা ছয়টার দিকে উপজেলার চরজব্বর টু সোনাপুর সড়কের সুলতান নগর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।     

স্থানীয়দের সাথে কথা বলে জানা গেছে, মাদ্রাসা ছাত্র আক্তার হোসেন চাঁদপুরে ঈদুল আজহা উদযাপন করে বিকেলে বাড়ি ফিরছেন। যাত্রা পথে নোয়াখালী সদরের সোনাপুর টু চরজব্বর সড়কে সুলতান নগর এলাকায় পৌঁছালে বেপরোয়া গতির সিএনজি চালিত অটোরিকশার সাথে বিপরীত থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা আক্তার হোসেনের পায়ে, মাথা ও মুখে গুরুত্বর আঘাত লাগে। তাৎক্ষণিক স্থানীয়রা সিএনজি  চালককে আটক পুলিশে সোপর্দ করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। 

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাউছার আলম ভুঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহত ছাত্রের বাবা বাদী হয়ে আটক সিএনজি চালকের বিরুদ্ধে সড়ক পরিবহন আইনে মামলা দায়ের করেন।  ওই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারিক তাকে কারাগারে পাঠানোর আদেশ দেয়।  

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ



এই পাতার আরো খবর