ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে গৃহবধূর লাশ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
প্রতীকী ছবি

দিনাজপুর শহরের নয়নপুর মির্জাপুর খ্রিস্টানপাড়ায় নিজ বাড়ি থেকে শান্তি রানী নামের এক গৃহবধূর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে মরদেহ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত শান্তি রানী (৪৩) দিনাজপুর সদর উপজেলার নয়নপুর মির্জাপুর খ্রিস্টানপাড়ার স্বপন দাসের স্ত্রী।

কোতোয়ালি থানার এসআই আসাদুজ্জামান আসাদ জানান, মঙ্গলবার দুপুরে সংবাদ পেয়ে শহরের নয়নপুর মির্জাপুর ঘটনাস্থলে যায়। সেখানে গিয়ে ওই বাড়ি থেকে পচা গন্ধ পায়। পরে স্থানীদের সহযোগিতায় ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে এক নারীর অর্ধগলিত মরদেহ বিছানায় পড়ে আছে। বাড়িতে কেউ ছিলেন না। ছেলে-মেয়েদের বিয়ে হওয়ায় তারা বাড়িতে কেউ থাকেন না। এ সময় এলাকাবাসীরা জানায়, স্বপন দাস আরেকটি বিয়ে করেছেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা ছিল না। 

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন জানান, খবর পেয়ে মঙ্গলবার দুপুরের দিকে লাশ উদ্ধার করা হয়েছে। শয়ন কক্ষে গায়ে কম্বল মুড়ি দেওয়া অবস্থায় শোয়ানো ছিল। পুলিশ তার স্বামী স্বপন রায়কে জিজ্ঞাসাবাদ করেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর