ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গোপালগঞ্জের কোটালীপাড়ায় স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ইউনিয়ন উন্নয়ন সহায়তা বরাদ্দের আওতায় শুয়াগ্রাম ইউনিয়নের মেধাবী শিক্ষার্থীদের মাঝে স্কুল ব্যাগ ও কৃষকদের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদ ভবন কমপ্লেক্সের হলরুমে  ৩০০ মেধাবী শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ ও ৬৫ জন কৃষকের মাঝে স্প্রে মেশিন বিতরণ করা হয়। 

শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ করেন। 

ইউনিয়ন পরিষদের সদস্য মনিন্দ্রনাথ রায়ের সভাপতিত্বে অনুষ্ঠিত স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণ অনুষ্ঠানে শুয়াগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহিদাস রায়, শুয়াগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাব্রিয়েল বাড়ৈ, ইউপি সদস্য উজ্জ্বল বৈদ্য বিবেক বক্তব্য রাখেন। 

শুয়াগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যজ্ঞেশ্বর বৈদ্য অনুপ বলেন, ইউনিয়ন উন্নয়ন সহায়তা বরাদ্দের আওতায় শুয়াগ্রাম ইউনিয়নের ৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ১টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীর মাঝে স্কুল ব্যাগ এবং ৬৫ জন কৃষকের মাঝে ৬৫টি স্প্রে মেশিন বিতরণ করা হয়েছে। আশা করছি এসব স্কুল ব্যাগ ও স্প্রে মেশিন বিতরণের মাধ্যমে ইউনিয়নের শিক্ষার্থী এবং কৃষকরা উপকৃত হবেন।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর