ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

মসজিদের ইমামের হাতে স্ত্রী খুন
লক্ষ্মীপুর প্রতিনিধি:
অভিযুক্ত শিহাব উদ্দিন

ঈদ উপলক্ষ্যে বাবার বাড়িতে বেড়াতে যাওয়া হলো না শাহনাজ বেগমের। তার আগেই স্বামীর নিষ্ঠুরতার শিকার হলেন তিনি। 

বৃহস্পতিবার শাহনাজের রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর অভিযুক্ত শিহাব উদ্দিন পালিয়ে গেছেন।

ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার সুজন গ্রামে। বৃহস্পতিবার বিকালে শাহনাজের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করে পুলিশ। এর আগে সকালে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রামগতি উপজেলার সুজন গ্রামের স্থানীয় আলেকজান্ডার এলাকার হাওলাদার মসজিদের ইমাম একটি ভাড়াবাসায় তার স্ত্রী শাহনাজকে নিয়ে বসবাস করতেন। ঈদুল আজহা উপলক্ষ্যে বাবার বাড়িতে যেতে চান স্ত্রী শাহনাজ। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠে স্বামী শিহাব। সকালে দু’জন বাকবিতণ্ডায় লিপ্ত হন। একপর্যায়ে শিহাব তার স্ত্রীর মাথায় ও গলায় এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করেন। পরে ঘর থেকে রক্ত বের হওয়ার দৃশ্য দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থল থেকে শাহনাজের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ।

নিহতের ভাই মনির জানান, ঈদে আমার বোন শাহনাজ বাবার বাড়িতে বেড়াতে আসতে চান। এর কিছুক্ষণ পরই হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যাই। মসজিদের ইমাম হয়ে কীভাবে এ ন্যাক্কারজনক কাজ করল! তিনি সুষ্ঠু বিচার ও অভিযুক্তের ফাঁসির দাবি করেন। এলাকাবাসীও অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, পারিবারিক কলহের জেরে শাহনাজকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি। অভিযুক্ত শিহাব উদ্দিনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর