ঢাকা, মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চেয়ারম্যান পুত্রকে কুপিয়ে জখম, ইউপি সদস্যসহ গ্রেফতার ৪
নাটোর প্রতিনিধি

নাটোরের ছাতনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকারের ছেলে আমজাদ হোসেন সরকারকে (৩৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে একই গ্রামের প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. মামুন পাঠানসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার বিকেলে সদর উপজেলার ছাতনী ইউনিয়নের মাঝদিঘা গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতার অন্য ব্যক্তিরা হলেন-একই এলাকার সোহানুর রহমান কাজল, রবিউল পাঠান ও মো. আলামিন।

জানা গেছে, ছাতনী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকার ও ইউপি সদস্য মামুন পাঠানের মাঝে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছে। শনিবার নিজের দুই কন্যা শিশুকে নিয়ে মোটরসাইকেলে একটি বিয়ের অনুষ্ঠানের দাওয়াত খেয়ে ফেরার পথে হামলার শিকার হন আমজাদ হোসেন সরকার।

এ ঘটনায় আমজাদ হোসেনের বাবা ছাতনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোফাজ্জল হোসেন সরকার বাদী হয়ে ৯ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত চারজনকে গ্রেফতার করে।

এ বিষয়ে পুলিশ সুপার তারিকুল ইসলাম বলেন, হামলার ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়েছে। সেই মামলায় অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছে। অন্যান্য আসামিদের ও গ্রেফতারের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর