ঢাকা, বুধবার, ১৭ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

হেযবুত তওহীদের নারী কর্মীদের ওপর হামলা, প্রধান আসামি রুবেল কারাগারে
অনলাইন ডেস্ক

নরসিংদীর রায়পুরায় হেযবুত তওহীদের নারী কর্মীদের ওপর হামলার ঘটনায় প্রধান আসামি রুবেলকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

শনিবার দুপুর দেড়টার দিকে নরসিংদী বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে তোলা হলে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন আদালত। এ সময় সাংবাদিকদের দেখে টুপি দিয়ে মুখ ঢেকে রাখতে দেখা যায় আসামি রুবেলকে। 

রুবেল আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ এলাকার খোরশেদ মিয়ার ছেলে। মামলার অন্য আসামিরা হলেন- হাসনাবাদ গ্রামের বকুল মিয়ার ছেলে সোহরাব মিয়া, একই গ্রামের ইব্রাহিম, আব্দুল আল মামুন, রাসেল, পলাশসহ অজ্ঞাত ১০-১২ জন।

জানা যায়, গত ১৮ জুন দুপুর দেড়টার দিকে উপজেলার হাসনাবাদ বাজার এলাকায় পত্রিকা বিক্রিয়কালে তিন নারী বিক্রয় প্রতিনিধির ওপর হামলা, অপহরণ ও হত্যাচেষ্টা চালায় রুবেলসহ অন্য আসামিরা। ঘটনার পর গুরুতর আহত জোবায়দা খাতুনের স্বামী মোকশেদ আলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক ঘটনার সত্যতা পেয়ে শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে হাসনাবাদ বাজার এলাকায় অভিযান চালিয়ে আসামি রুবেলকে গ্রেফতার করেন এসআই আমিনুল ইসলাম।  

নারীদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে ও হামলাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ১৯ জুন বিকাল ৪টায় নরসিংদী প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে নরসিংদী জেলা হেযবুত তওহীদ। সংবাদ সম্মেলন শেষে প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করে বিক্ষুব্ধ জনতা। মানববন্ধন শেষে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি প্রেসক্লাবের সামনে থেকে বের হয়ে পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন  



এই পাতার আরো খবর