ঢাকা, রবিবার, ২৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

চিকিৎসা নিতে এসে ট্রাকচাপায় লাশ হলেন বৃদ্ধ
সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রতীকী ছবি

অসুস্থতাজনিত কারণে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন ৭২ বছর বয়সী বৃদ্ধ আলাউদ্দিন। হাসপাতালের চিকিৎসাপত্রটি নিয়ে মেডিকেলের সামনে রাস্তা পার হওয়ার সময় বালুবাহী ট্রাকচাপায় ঘটনাস্থলেই মারা যান তিনি।

রবিবার সকাল ১১টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। হাসপাতালের চিকিৎসাপত্রে নাম ছাড়া বিস্তারিত ঠিকানা পায়নি পুলিশ। 

সদর থানার উপ-পরিদর্শক সাইফুল ইসলাম জানান, বৃদ্ধটি হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিল। তার পকেটে হাসপাতালের চিকিৎসাপত্র পাওয়া গেছে। যেখানে আলাল উদ্দিন, বয়স ৭২ লেখা রয়েছে। তিনি আরও জানান, সকালে ওই বৃদ্ধ হাসপাতালের গেট থেকে বাইরে বের হয়ে রাস্তা পার হচ্ছিল। এ সময় বালুবাহি একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে বৃদ্ধের মাথাসহ শরীরের বিভিন্ন অংশ থেতলে গিয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এই পুলিশ কর্মকর্তা আরও জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পূর্ণাঙ্গ পরিচয় উদঘাটনের চেষ্টা চলছে। ভাই ভাই এন্টারপ্রাইজ নামক ঘাতক ট্রাকটিকে জব্দ করা হয়েছে (গাড়িটির নম্বর সিরাজগঞ্জ-ড-১১-০৪১৭)। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর