ঢাকা, শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কারামুক্ত সেই পাপিয়া
কুমিল্লা প্রতিনিধি :
ফাইল ছবি

চার বছর পর কুমিল্লা কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে কারামুক্ত হলেন নরসিংদী জেলা যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী আলোচিত শামীমা নূর পাপিয়া। সোমবার বিকালে কারাগার থেকে জামিনে বের হন তিনি।

পাপিয়ার জামিনে বের হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কারাগারের জেল সুপার আব্দুল্লাহ আল মামুন। তিনি জানান, সোমবার বিকেলে পাপিয়া জামিনে কারামুক্ত হন। এর আগে, বিকেলে পাপিয়া জামিনের সকল কাগজপত্র আসলে তা যাচাই বাছাই করে তাকে কারামুক্ত করা হয়।

এর আগে, কাশিমপুর কারাগারে ছিলেন পাপিয়া। সেখানে এক নারী বন্দিকে নির্যাতনের অভিযোগে ২০২৩ সালে ৩ জুলাই তাকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

উল্লেখ্য, ঢাকার পাঁচ তারকা হোটেলে বিলাসবহুল কক্ষ ভাড়া নিয়ে অনৈতিক কর্মকাণ্ড চালানোর অভিযোগ রয়েছে পাপিয়ার বিরুদ্ধে। ২০২০ সালের ২২ ফেব্রুয়ারি বিমানবন্দর থেকে পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানকে গ্রেফতার করে র‍্যাব। এরপর পাপিয়াকে নরসিংদী জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়।

এছাড়া পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে শেরেবাংলা নগর থানায় মাদক ও অস্ত্র মামলা, গুলশান থানায় মানি লন্ডারিংয়ের মামলা, বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে (জাল টাকার) মামলা এবং অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করে দুদক।

বিডি-প্রতিদিন/শআ



এই পাতার আরো খবর