ঢাকা, সোমবার, ২২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

নীলফামারীতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে তিন দিনব্যাপী কৃষি মেলা শুরু
নীলফামারী প্রতিনিধি

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নীলফামারী সদর উপজেলার আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ‘রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের’ আওতায় তিন দিনব্যাপী কৃষি মেলা শুরু হয়েছে। মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি থেকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্বোধন করেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান নূর। 

কৃষি বিভাগের নানা কর্মসূচি এবং সদর উপজেলায় উৎপাদিত বিভিন্ন কৃষি পণ্য উপস্থাপন করা হয় মেলার ২৩টি স্টলে। উদ্বোধন শেষে স্টল পরিদর্শন করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল হকের সভাপতিত্বে  এতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ এবং উপজেলা কৃষি কর্মকর্তা আতিক আহমেদ স্বাগত বক্তব্য দেন। এছাড়াও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের উদ্যোগে পাঁচজন বীর মুক্তিযোদ্ধার জন্য নির্মিত বীর নিবাসের চাবি এবং উপজেলা সমবায় কার্যালয়ের উদ্যোগে ‘উন্নত জাতের গাভী পালনের মাধ্যমে সুবিধা বঞ্চিত মহিলাদের জীবন যাত্রার মান উন্নয়ন প্রকল্পের আওতায় ১৪ জনের মাঝে ১৪ লাখ টাকার ঋণের চেক হস্তান্তর করেন সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 

উপজেলা সমবায় কর্মকর্তা মঞ্জুর মোর্শেদ, নীলফামারী থানার অফিসার ইনচার্জ তানভীরুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি আব্দুর রউফ চৌধুরী অনুষ্ঠানে বক্তব্য দেন। 

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর