ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

যমুনা নদী থেকে ২ মরদেহ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি:

নিখোঁজের দুই দিন পর গাইবান্ধার ফুলছড়ির যমুনা নদী থেকে ভাসমান অবস্থায় ফারুক হোসেন (৫০) ও সোনা মিয়া (৫৫) নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফারুক হোসেন দক্ষিণ উদাখালী এলাকার মৃত নজলার রহমানের ছেলে ও সোনা মিয়া কাতলামারি এলাকার মৃত আবুল কাশেমের ছেলে।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান।

শুক্রবার (২৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গজারিয়া ইউনিয়নের যমুনা নদীর গলনারচর ও মাইনকারচর নামক পৃথক এলাকা থেকে তাদেরকে উদ্ধার করা হয়। এরআগে গত বুধবার (২৬ জুন) রাতে নিখোঁজ হন তারা।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফারুক হোসেন ও সোনা মিয়া পেশায় কৃষক। তারা দু’জনই নিয়মিত জুয়া খেলতেন। এরই একপর্যায়ে গত বুধবার রাতে উপজেলার কালিরক্যাশ নামক চরে জুয়া খেলতে যান তারা। এরপর থেকে একই সাথে নিখোঁজ হন ফারুক ও সোনা মিয়া। অনেক খোঁজাখুঁজির এক পর্যায় শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের মরদেহ নদীতে ভাসতে দেখতে পায় স্থানীয়রা। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সাইদুর রহমান বলেন, পৃথক স্থান থেকে ভাসমান অবস্থায় ফারুক ও সোনা মিয়া নামের দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। কী কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এখন এব্যাপারে কিছুই বলা যাচ্ছেনা।

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর