ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

কলাপাড়ায় প্রায় ২৭ হাজার ক্যান বিয়ার জব্দ, গ্রেফতার ৩
কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি

বিপুল পরিমাণ চাইনিজ বিয়ার জব্দ করেছে কলাপাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। এ সময় বাসিরুল ইসলাম (২৮), মেহেদী হাসান রাব্বি (২৩) ও কাভারভ্যান চালক রুবেল মুন্সী (২৭) কে আটক করা হয়। 

শুক্রবার ভোররাতে পটুয়াাখালী টোলঘর সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে কাভারভ্যানসহ ২৬ হাজার ৮৮০ ক্যান বিয়ার জব্দ করা হয়। বিয়ারের এ চালানটি নৌপথে আসছিল বলে ধারনা করছেন মাদকদ্রব্য নিয়ন্ত্রক অধিদপ্তরের সদস্যরা।

তবে আটক বাসিরুল ইসলামের বাড়ি দিনাজপুর জেলার ফুলবাড়িয়া এলাকায়, মেহেদী হাসান রাব্বির বাড়ি কলাপাড়ার নাচনাপাড়া চৌরাস্তা এলাকায় ও কাভারভ্যান চালক রুবেল মুন্সী বরিশাল কাউনিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

পটুয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক এনায়েত হোসেন সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পেরেছেন,পায়রাবন্দর থেকে মাদকের একটি বড় চালান কাভারভ্যান যোগে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। সে হিসেবে তারা কলাপাড়া-কুয়াকাটা সড়কের ফোর লেন সংলগ্ন সড়ক অবস্থান নিয়ে ওই কাভারভ্যানটিকে থামানোর জন্য সংকেত দেয়, তারা সংকেত না মেনে চালিয়ে যায়। পরে কাভারভ্যানের পিছু নিয়ে পটুুয়াখালীর টোলঘর এলাকায় তাদের আটক করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তিনি আরও জানান, এ ঘটনার সঙ্গে আরও যারা জড়িত আছে তদন্ত করে তাদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

বিডি প্রতিদিন/নাজমুল



এই পাতার আরো খবর