ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

পূর্ব শত্রুতার জেরে পিরোজপুরে ব্যবসায়ীকে কুপিয়ে জখম
পিরোজপুর প্রতিনিধি :

পূর্ব শত্রুতার জেরে পিরোজপুর সদর উপজেলায় এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষের লোকজন। শুক্রবার রাত ১০টার দিকে পিরোজপুর শহরের কালিবাড়ী সড়কের এ ঘটনা ঘটেছে। গুরুতর আহত ব্যবসায়ী শাহারুল শেখকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল  মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ব্যবসায়ী শাহারুল শেখ (৫২) পিরোজপুর জেলার ইন্দুরকানী উপজেলার লাইড়ী এলাকারা মৃত তৈয়ব আলী শেখের পুত্র। সে পিরোজপুর শহরের সদর রোডে ফলের ব্যবসা করেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী শাহারুল শেখ জানান, তার সাথে দীর্ঘদিন ধরে জমি নিয়ে তার বাড়ির এলাকায় বিরোধ চলছিল। কয়েকদিন ধরে তাকে নানাভাবে হুমকি ও টাকা চেয়ে হয়রানী করে করা হচ্ছিল। রাতে তার দোকান বন্ধ করে বাসায় যাবার পথে কালিবাড়ী সড়কে গেলে পূর্ব পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র নিয়ে বেশ কয়েকজন হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে সন্ত্রাসীরা তার মাথায়, দুই হাতে পা সহ শরীরের বিভিন্ন স্থানে হামলা চালায়। পরে তিনি ডাকত চিৎকার দিলে সন্ত্রাসীরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পিরোজপুর হাসপাতালে নিয়ে যায়।

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রুহিতোষ দাস জানান, হামলার আহত ব্যবসায়ীর শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ার কারণে উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো: রবিউল ইসলাম জানান, আহত ব্যবসায়ীর দেয়া তথ্যমতে হামলাকারীদের আটকের চেষ্টা করেছে পুলিশ এবং বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেড়েই এ ঘটনা ঘটেছে।

বিডি প্রতিদিন/ ওয়াসিফ



এই পাতার আরো খবর