ঢাকা, রবিবার, ৩০ জুন, ২০২৪

আজকের পত্রিকা

দিনাজপুরে ঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার
দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে সম্প্রতি কালবৈশাখী ঝড়ে ৪৩২ জন ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রত্যেককে ৩০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার (চাল) বিতরণ করা হয়েছে। রবিবার সকালে দিনাজপুর পৌরসভা মানবিক সহায়তা কর্মসূচি বাস্তবায়ন কমিটির আওতায় সম্প্রতি কালবৈশাখী ঝড়ে ১২টি ওয়ার্ডের ৪৩২ জন ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে প্রত্যেককে ৩০ কেজি করে প্রধানমন্ত্রীর উপহার (চাল) বিতরণ করেন পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আবু তৈয়ব আলী দুলাল। জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এর নির্দেশনায় প্রধানমন্ত্রীর উপহার (চাল) বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন শহর সমাজসেবা অফিসার ও ট্যাগ কর্মকর্তা মো. মাইনুল ইসলাম, পৌর কাউন্সিলর আশ্রাফুজ্জামান বাবু, জাহাঙ্গীর আলম, রেহাতুল ইসলাম খোকা, মতিবুর রহমান বিপ্লব, আল মামুন রশিদ প্রমুখ। 

উল্লেখ্য, গত ৩০ মে গভীর রাতে দিনাজপুরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক তান্ডব চালিয়ে দোকান-বাড়ি-গাছপালার ব্যাপক ক্ষতি হয়েছে। বিভিন্ন এলাকায় সড়কে গাছ ও বিদ্যুতের পিলার ভেঙে পড়ে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। উড়ে যায় শহরের কয়েকশ বাড়ি-দোকানঘরের টিনের চালা। ঝড় থেমে গেলে স্থানীয় সাংসদ ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে সাথে নিয়ে ঘূর্ণিঝড় কবলিত এলাকা পরিদর্শন শেষে তাৎক্ষণিকভাবে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী তুলে দেন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে। 

বিডি প্রতিদিন/এএম



এই পাতার আরো খবর