ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় আহত কিশোরের মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, বগুড়া
প্রতীকী ছবি

বগুড়ার নন্দীগ্রামে দুই অটোরিকশার মধ্যে সংঘর্ষে দুর্ঘটনায় আহত জিহাদ (১৭) মারা গেছেন। রবিবার সকালে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এনিয়ে ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। নিহত জিহাদ উপজেলার ভাগ শিমলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, শনিবার বিকেলে যুথী খাতুন তার মা জেসমিন (৪৫) ও ছোট ভাই জিহাদের সাথে সিএনজি চালিত অটোরিকশা যোগে নন্দীগ্রাম থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে দলগাছা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ব্যাটারিচালিত অটোরিকশার সাথে সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষ হয়।

এতে দুইটি অটোরিকশা উল্টে একই পরিবারের তিনজন আহত হলেও তিনদিনের সন্তান অক্ষত থাকে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক যুথি খাতুনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। পরে রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় জিহাদ মারা যায়।

নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমগীর হোসাইন জানান, ব্যাটারিচালিত অটোরিকশা জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। যুথি খাতুন ও তার ভাই জিহাদ মারা গেছেন। তবে তিনদিনের কন্যা সন্তান সুস্থ ও ভালো রয়েছে।

বিডি প্রতিদিন/এমআই



এই পাতার আরো খবর