ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

যশোরে ভাবি হত্যায় দেবরের মৃত্যুদণ্ড
নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের বাঘারপাড়ায় গৃহবধূ তুলি হত্যা মামলায় দেবর মোহাম্মদ শাহবুদ্দিনকে মৃত্যু দণ্ডাদেশ দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক লাখ টাকা জরিমানাও করা হয়। তবে এ মামলার অপর দুই আসামি তুলির স্বামী জুলফিকার আলী ও শাশুড়ি ফরিদা বেগমকে বেকসুর খালাস পেয়েছেন। 

রবিবার যশোরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ চতুর্থ আদালতের বিচারক সুরাইয়া সাহাব এ রায় দেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত মোহাম্মদ শাহাবুদ্দিন বাঘারপাড়া উপজেলার পান্তাপাড়া গ্রামের মৃত মোশাররফের ছেলে। 

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ। তিনি জানান, স্বামী জুলফিকার আলীর দ্বিতীয় বিয়ের বিষয়কে কেন্দ্র করে সৃষ্ট পারিবারিক কলহের জের ধরে ২০১৯ সালের ১৩ এপ্রিল দেবর শাহাবুদ্দিন গৃহবধূ তুলিকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। প্রতিবেশীরা তুলিকে উদ্ধার করে প্রথমে যশোর জেনারেল হাসপাতালে ভতি করে। পরে তাকে যশোর সিএমএইচে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন মারা যান দুই সন্তানের জননী তুলি। এ ব্যাপারে তুলির বাবা ঝিকরগাছা উপজেলার মোবারকপুর গ্রামের শহিদুল বাদী হয়ে মামলা করেন। পুলিশ তুলির দেবর, শাশুড়ি ও স্বামীকে অভিযুক্ত করে চার্জশিট দেয়। তবে হত্যায় স্বামী ও শাশুড়ির সংশ্লিষ্টতা প্রমাণ না হওয়ায় তাদের খালাস দেওয়া হয়। 

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর