ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

কুড়িগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু
কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামের উলিপুর ও রাজারহাটে পৃথকভাবে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যায় উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের অর্জুন লালমসজিদ এলাকায় আবু তাহের (৫৫) ও তার ছেলে রাসেল মিয়া (১৭) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। উলিপুরের দলদলিয়া ইউপি চেয়ারম্যান লিয়াকত আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

এছাড়া, একই দিন রাজারহাটে অটোরিকশায় চার্জ দিতে গিয়ে আজাদ আলী (৫৫) বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান। রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ আহসানুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় রাসেল মিয়া বাড়ির বৈদ্যুতিক বোর্ডে কাজ করার সময় অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হন। তার চিৎকার শুনে বাবা আবু তাহের তাকে বাঁচাতে গিয়ে নিজেও বিদ্যুৎস্পৃষ্ট হন। ফলে দুজনেই ঘটনাস্থলেই মারা যান। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়।

অন্যদিকে রবিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের খিতাবখাঁ পূর্বটারী গ্রামের আজাদ আলী তার অটোরিকশাটি চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আহসানুল করিম জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু ঘটে।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর