ঢাকা, শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

শৈলকুপায় সাংস্কৃতিক সংগঠককে কুপিয়ে জখম
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদেহর শৈলকুপায় সামাজিক-সাংস্কৃতিক সংগঠক আলমগীর অরণ্যকে প্রকাশ্যে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে একদল দুর্বৃত্ত। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় তাকে কুষ্টিয়া হাসপাতালে রেফার্ড করা হয়েছে। রবিবার বিকাল সাড়ে ৩টার দিকে শৈলকুপার পৌর এলাকার কবিরপুর তিন রাস্তার মোড় থেকে এ হামলার ঘটনা ঘটে।

প্রতক্ষদর্শী ও স্থানীয়রা জানায় একদল দুর্বৃত্ত ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায় আলমগীর অরণ্যের উপর। এসময় আলমগীর কবিরপুর মোড়ে গেজেট ঘর নামে তার নিজের ব্যবসা-প্রতিষ্ঠানে ছিলেন। হামলায় তার মাথা, হাতসহ শরীরের বিভিন্ন অঙ্গ ক্ষত-বিক্ষত হয়। ব্যাপক রক্তপাত শুরু হলে দ্রুত শৈলকুপা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে জরুরি চিকিৎসা দিয়ে রেফার্ড করা হয় কুষ্টিয়া মেডিকেলে।

মোবাইলে ফ্লেক্সিলোড দেয়াকে কেন্দ্র করে এমন হামলা চালানো হয়েছে বলে প্রাথমিক ভাবে জানিয়েছেন আলমগীর অরণ্য। 

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম চৌধুরী হামলার ঘটনার বিষয়ে জেনেছেন, খোঁজ-খবর নেয়া হচ্ছে। পাশাপাশি থানায় অভিযোগ দিলে আইনগত সকল ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছন।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন উদীচী শিল্পী গোষ্ঠী শৈলকুপা উপজেলা শাখার নেতৃবৃন্দ। সংগঠনের সভাপতি লোকমান হোসেনসহ উদীচী নেতারা দ্রুত হামলাকারীদের গ্রেফতার দাবি করছেন, পাশাপাশি বিভিন্ন প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করেছেন।

বিডি প্রতিদিন/হিমেল



এই পাতার আরো খবর