ঢাকা, সোমবার, ১ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

গাইবান্ধায় নদী থেকে নারীর লাশ উদ্ধার
গাইবান্ধা প্রতিনিধি
প্রতীকী ছবি

গাইবান্ধার সাদুল্লাপুরে আঁখিরা নদী থেকে অজ্ঞাত এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ জানায় ওই নারীর বয়স আনুমানিক ২৫ থেকে ৩০ বছরের মধ্যে হবে।সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম। এরআগে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ধাপেরহাট আঁখিরা নদীর জামদানী ঘাট এলাকার একটি ব্রিজের নিচ থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, সোমবার সকালে ধাপেরহাট এলাকায় আঁখিরা নদীতে মাছ ধরতে গেলে একটি ব্রিজের নিচে ভাসমান অবস্থায় এক নারীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহিদুল ইসলাম শিপন বলেন, সকালে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়ভাবে ওই নারীর নাম-পরিচয় সনাক্ত করা যায়নি। তবে ওই এলাকার মোসলেমা বেগম নামের এক নারী কয়েকদিন আগে নিখোঁজ হয়েছে।

এ ব্যাপারে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, মরদেহে পঁচন ধরায় ওই নারীর পরিচয় শনাক্ত করা যায়নি। ওই নারীর বয়স আনুমানিক ২৮ থেকে ৩০ বছর হবে। ময়নাতদন্তের জন্য মরদেহ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এএ



এই পাতার আরো খবর