ঢাকা, মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪

আজকের পত্রিকা

জয়পুরহাটে মাদক ও বাল্যবিবাহ বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
জয়পুরহাট প্রতিনিধি

নব কিশোরের অভিযাত্রা, ফুটবলে ফিরুক পুরনো মাত্রা - এই স্লোগানে জয়পুরহাটে মাদক, বাল্যবিবাহ ও ইভটিজিং বিরোধী ক্যাম্পেইন প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ভারতের সীমান্ত ঘেঁষা পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর উচ্চ বিদ্যালয় মাঠে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়। অংশ নেয় জয়পুরহাট জেলা প্রশাসন একাদশ ও রামভদ্রপুর ফুটবল একাডেমি একাদশ।

বিকেল সাড়ে চারটায় শুরু হওয়া এক ঘণ্টার এ খেলায় ১-১ গোলে ড্র হয়। খেলায় জেলা প্রশাসন একাদশের অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী। 

প্রশাসনের অংশ নেওয়া এ ফুটবল খেলা দেখতে মাঠে দর্শকদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা যায়। 

জেলা প্রশাসক সালেহীন তানভীর গাজী জানান, তরুণ সমাজকে মাদক এবং কিশোরীদের বাল্যবিবাহ, কিশোরদের ইভটিজিং বিরোধী ক্যাম্পেইন শুধু পাঁচবিবি উপজেলা নয়, জেলার ৫টি উপজেলায় এ ধরণের প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে। খেলায় উৎসাহ দিতে তিনিসহ প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ এ খেলায় অংশ নেন। 

খেলায় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সবুর আলী, পাঁচবিবি উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান, পাঁচবিবি পৌরসভার মেয়র হাবিবুর রহমান হাবিব এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদ লেবু প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল



এই পাতার আরো খবর